কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
আইন/বিধি
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা-২০১৫ (পরিমার্জিত-২০১৮)
নীতিমালা/নির্দেশিকা
পরিপত্র/প্রজ্ঞাপন
অভিযোগ গ্রহণ ও নিস্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ
অভিযোগ গ্রহণ ও নিস্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপণ ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা
অভিযোগ গ্রহণ ও নিস্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ প্রসঙ্গে
অভিযোগ গ্রহণ ও নিস্পত্তি সংক্রান্ত কার্যক্রম গ্রহণ
প্রসেস ম্যাপ
নির্বাহী চেয়ারম্যান
ড. নাজমুন... বিস্তারিত
বিস্তারিত